শনিবার ব্যান্ডেজ খোলা হবে সাকিবের, টি-২০ সিরিজে ফেরার আশা

Google+ Pinterest LinkedIn Tumblr +

নিজস্ব প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ চলাকালীন মাঠেই আঙ্গুলে চোট পান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে ফাইনালটা হেরে যায়। এরপর থেকেই জাতীয় দলে সাকিবের অভাবটা টের পেয়ে যাচ্ছে টাইগাররা। তবে আশার খবর, ইনজুরি থেকে এখন অনেকটাই মুক্ত সাকিব। আগামী শনিবার (১০ ফেব্রুয়ারি) আঙ্গুলের ব্যান্ডেজ খোলা হবে।
ব্যান্ডেজ খোলার পরই শুরু করবেন অনুশীলন সাকিব। সেই সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজে মাঠে নামার জন্য উদগ্রীব হয়ে আছেন এ অলরাউন্ডার।
নিজের ইনজুরির কথা জানতে চাইলে সাকিব আল হাসান বলেন- ‘এই মুহূর্তে আমি ঠিক আছি। আমাকে এখন আর ঔষধ খেতে হচ্ছে না। তবে ইনজুরিটা অনেক সিরিয়াস। এটা স্বাভাবিক হতে বেশ সময় লেগে যাবে। ফেব্রুয়ারির ১০ তারিখে আঙ্গুলের ব্যান্ডেজ খোলা হবে। এরপর জানাতে পারবো পরবর্তী করনীয়।’
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ। প্রথম টেস্টের মতো এ টেস্টেও মাঠে নামবেন না সাকিব। শঙ্কা রয়েছে টি-টুয়েন্টি সিরিজেও।
তবে সাকিব নিজে মুখিয়ে আছেন ওই সিরিজে খেলার জন্য, ‘নিয়মিত ড্রেসিং করে যাচ্ছি। ১০ তারিখের পর ব্যান্ডেজ খুললে আঙ্গুল নড়াচড়া শুরু হবে। তার দুই দিন পর আমি বুঝতে পারবো আমি টি-টুয়েন্টি সিরিজে খেলতে পারবো কি না। আমার মনে হয় আমি টি-টুয়েন্টি সিরিজটি খেলতে পারবো কারণ এটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ সিরিজ।’
ইনজুরিতে পরলেও খেলা থেকে খুব বেশি দূরে থাকতে পারেননি সাকিব। তাই চট্টগ্রাম গিয়েছিলেন টেস্ট ম্যাচ দেখতে। তবে এ অভিজ্ঞতাটা ভালো লাগেনি তার, ‘যদি কোন খেলোয়াড় ইনজুরির কারণে কোন ম্যাচ মিস করে তাহলে তার অবশ্যই খারাপ লাগে।

Share.

Leave A Reply