প্রশ্ন ফাঁসের সময় আটক কেন্দ্রের সহকারী সচিব

Google+ Pinterest LinkedIn Tumblr +

গাজীপুরের শ্রীপুর উপজেলার পিয়ার আলী ডিগ্রি কলেজে এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ভেন্যুর সহকারী সচিব আমজাদ হোসেন নাহিদকে আটক করেছে পুলিশ।
আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটক আমজাদ হোসেন উপজেলার আলহাজ্ব ধনাইবেপারী উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত ও উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান  সকাল সাড়ে ১০টার দিকে তিনি বিভিন্ন হলে প্রশ্ন বিতরণ করছিলেন। এ সময় অতিরিক্ত প্রশ্ন থেকে গণিত পরীক্ষার সৃজনশীল প্রশ্ন নিয়ে আমজাদ হোসেন কেন্দ্রের বাইরে ছিলেন। তখন কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ তাকে প্রশ্নসহ আটক করে।
শ্রীপুর থানার পিএসআই নয়ন হোসেন ভূইয়া  জানান,  ওই শিক্ষক কেন্দ্রের বাইরে প্রশ্ন ফাস করার চেষ্টা করছিলেন। এ সময় তাকে প্রশ্নসহ আটক করা হয়। 
ঘটনার পর পরই ওই সহকারী সচিবকে কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে, বলে জানান মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রের সচিব মো. শাহজাহান সিরাজ।
এদিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ আমজাদকে আটক করে নিয়ে গেছে। তার বিরুদ্ধে বিধি মোতাবেক  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.

Leave A Reply